আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিল চেয়ে ‘কাফন’ মিছিল

আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিল চেয়ে ‘কাফন’ মিছিল

ময়মনসিংহ, ৩০ নভেম্বর (জাস্ট নিউজ) : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে আওয়ামী লীগের সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদের মনোনয়ন বাতিলের দাবিতে মাথায় ও শরীরে কাফনের কাপড় পরে বিক্ষোভ করেছেন দলের নেতাকর্মী ও সমর্থকরা।

শুক্রবার বেলা ১১টায় গৌরীপুর উপজেলার কলতাপাড়া বাজার এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

গৌরীপুর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকরা ‘নাজিম উদ্দিন আহম্মেদ দুর্নীতিবাজ ও জনবিচ্ছিন্ন’ লেখাসংবলিত ব্যানার নিয়ে কর্মসূচিতে অংশ নেন।

২০১৬ সালের ৩ মে গৌরীপুরের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির মারা যান। একই বছরের ১৮ জুলাই উপ-নির্বাচনে নাজিম উদ্দিন আহাম্মেদ সংসদ সদস্য নির্বাচিত হন। এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও প্রার্থী হিসাবে তাকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদ তার বিরুদ্ধে কাফন মিছিল ও মানববন্ধন প্রসঙ্গে বলেন, ‘জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটন অন্য উপজেলা থেকে টাকার বিনিময়ে লোক ভাড়া করে এনে আমার বিরুদ্ধে মানববন্ধন ও মিছিল করেছে। কর্মসূচিতে গৌরীপুর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কেউ ছিল না।’

এ সময় সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটনের ছোট ভাই রাসেল একজন ইয়াবা ব্যবসায়ী বলে অভিযোগ করেন নাজিম উদ্দিন আহম্মেদ। তিনি আরো বলেন, ‘লিটনের ছোট ভাই গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন জেলে ছিল। সে একটি হত্যা মামলারও আসামি যা উচ্চ আদালতে বিচারাধীন রয়েছে।’

দলীয় সংসদ সদস্যের অভিযোগের বিষয়ে ড. সামিউল আলম লিটনকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

(জাস্ট নিউজ/একে/২০১২ঘ.)