‘আমার দেশপ্রেম আল্লাহ ও রাসুলে বিশ্বাস সত্য হলে ২০টির বেশি সিট পাবে না আ.লীগ’

‘আমার দেশপ্রেম আল্লাহ ও রাসুলে বিশ্বাস সত্য হলে ২০টির বেশি সিট পাবে না আ.লীগ’

ঢাকা, ২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘যদি আমার দেশপ্রেম সত্য হয়, আমি সারা জীবন আল্লাহ ও রাসুলের ওপর যে বিশ্বাস করে এসেছি, সে বিশ্বাস যদি বিন্দুমাত্র সত্য হয়, তাহলে ১৯ থেকে ২০টির বেশি আসন পাবে না বর্তমান সরকার।’

তিনি বলেন, আমি নির্বাচনে দাঁড়ানো বড় কথা নয়। আমি চাই নির্বাচনটা ভালো হোক। আমার সংগ্রাম হচ্ছে ভোটাররা যেন ভোট দিতে পারেন।

রবিবার দুপুরে কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিলের জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় বঙ্গবীর কাদের সিদ্দিকী কোনো নাম উল্লেখ না করে বলেন, ‘যতক্ষণ পর্যন্ত আমার বোন সরকারে থাকবেন, ততক্ষণ পর্যন্ত আমাকে মনে হয় ইলেকশন করতে দেয়া হবে না।’

তিনি আরো বলেন, আমি নির্বাচন কমিশনে আপিল করবো। আমরা যখন কমিশনে গিয়েছিলাম, তখন তারা বলেছিলেন, কমিশন কখনো কোর্টে বাদী হবে না। আমি সেটা দেখার জন্যই নির্বাচন কমিশনে যাবো।

উল্লেখ্য, কাদের সিদ্দিকী টাঙ্গাইল-৪ (কালিহাতি) ও টাঙ্গাইল-৮ (বাসাইল এবং সখীপুর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ঋণখেলাপির দায়ে দুটি আসনেই তার মনোনয়নপত্রই বাতিল করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২৩০৩ঘ.)