রাজধানীতে নারী-শিশুসহ বিএনপির ৭ নেতা-কর্মীকে তুলে নেয়ার অভিযোগ

রাজধানীতে নারী-শিশুসহ বিএনপির ৭ নেতা-কর্মীকে তুলে নেয়ার অভিযোগ

ঢাকা, ১১ ডিসেম্বর (জাস্ট নিউজ): রাজধানীতে ২৪ ঘণ্টার ব্যবধানে বিএনপির ৭ নেতা-কর্মীকে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। এদের মধ্যে মিরপুর থানা বিএনপির সভাপতি আবুল হোসেনসহ ৩ নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে উঠিয়ে নেয়ার কথা বলছেন আবুল হোসেনের ছেলে আবদুল্লাহ আল মামুন।

মামুন জানান, আদালতে কাজ শেষ করে বাসায় ফেরার সময় সোমবার দুপুর ২টার দিকে জজ কোর্ট এলাকা থেকে ডিবি পুলিশ তার বাবার সঙ্গে মিরপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াইজ উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুলকে তুলে নিয়ে যান।

এদিকে সোমবারই ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মুকিতুল আহসান রঞ্জু ও গুলশান বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলীম নকীকে গুলশান থেকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে বলেও খবর পাওয়া গেছে।

অন্যদিকে, ধানের শীষের সমর্থনে কাজ করার অভিযোগে কামরুনাহার নামে এক নারীকর্মীকে তার শিশু সন্তানসহ তাদের মিরপুরের বাসা থেকে সোমবার বিকেলে মিরপুর থানা পুলিশ ধরে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন তার স্বামী লতিফ।

মিরপুর থানা পুলিশ বলছে, বিভিন্ন অভিযোগে সোমবার কয়েকজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে একাধিক নারীও রয়েছেন। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(জাস্ট নিউজ/এমআই/০৯২০ঘ)