আফরোজা আব্বাসের প্রচারণায় ছাত্রলীগের হামলা

আফরোজা আব্বাসের প্রচারণায় ছাত্রলীগের হামলা

ঢাকা, ১২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ঢাকা-৯ আসনে বিএনপির প্রার্থী আফরোজা আব্বাসের প্রচারে দুই দফা হামলার অভিযোগ করা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে আফরোজা আব্বাসের কর্মী-সমর্থকরা।

বুধবার সকালে রাজধানীর বৌদ্দ মন্দির এলাকায় ও দুপুরে মাদারটেক এলাকায় এসব হামলা হয়।

হামলায় বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ বেশ কয়েকজন আহত হন বলে অভিযোগ করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বৌদ্দ মন্দির এলাকায় বিএনপি প্রার্থী আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারে ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালায়।

বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ দুপুর পৌনে ১টার দিকে গণমাধ্যমকে জানিয়েছেন, রাজধানীর মাদারটেক এলাকায় আফরোজা আব্বাসের গাড়িবহরে হামলা চালানো হয়েছে।

দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়ন যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, ঢাকা-৯ সংসদীয় আসনে ধানের শীষের প্রার্থী আফরোজা আব্বাস গণসংযোগকালে আকস্মিকভাবে আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালায়। তারা প্রার্থীর হাত থেকে ধানের শীষের লিফলেট কেড়ে নেয় এবং নেতাকর্মীদেরকে বেধরক মারধর করে।

তাদের হামলায় গুরুতর আহত হন বিএনপি’র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, বিএনপি নেতা রিপন, সিরাজ প্রমুখ।

রিজভী বলেন, হামলার সময় ধানের শীষের নারী কর্মী-সমর্থকদেরকেও মারধর ও লাঞ্ছিত করা হয়। পুলিশের আশকারাতেই আওয়ামী সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ রিজভীর।

(জাস্ট নিউজ/এমজে/১৪৩০ঘ.)