নিতাই রায় চৌধুরীর নির্বাচনী অফিসে হামলা-ভাংচুর

নিতাই রায় চৌধুরীর নির্বাচনী অফিসে হামলা-ভাংচুর

মাগুরা, ১৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : জেলার মহম্মদপুর উপজেলার বনগ্রাম বাজারের বিএনপির নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

বুধবার সন্ধ্যায় পলাশবাড়িয়া ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামের নেতৃত্বে এ হামলা করা হয়েছে বলে অভিযোগ করছেন বিএনপির প্রার্থী এ্যাড. নিতাই রায় চৌধুরী ও নেতা-কর্মীরা। এ সময় কার্যালয়ে হামলা-ভাংচুর ও বিএনপির কর্মীদের মারধর করা হয়েছে বলে অভিযোগ করেন তারা।

মাগুরা-২ আসনের বিএনপি প্রার্থী এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী জানান, একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বনগ্রাম বাজার বিএনপির অফিসটি ধানের শীষ প্রতিকের নির্বাচনী অফিস হিসেবে ব্যবহার করা হচ্ছে। ঘটনার দিন সন্ধ্যার দিকে নির্বাচনী কমিটি গঠন উপলক্ষে ইউনিয়নের বিএনপি কর্মীরা সেখানে সমবেত হয়। এ সময় ওই ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রবিউল ইসলামের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে বিএনপি অফিসে হামলা চালায়। তারা অফিসের মধ্যে চেয়ার-টেবিল এবং ৫ থেকে ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় তারা আবুসাহাসহ বেশ কয়েকজন কর্মীকেও মারধর করে।

তবে হামলা ভাংচুরের বিষয়টি অস্বীকার করে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, আমাদের নেত্রীর নামে কটুকথা বলে স্লোগান দেয়ায় আমরা তাদের মিটিং বন্ধ করে দিয়েছি। তাছাড়া কোনো হামলার ঘটনা ঘটেনি। কেউ আহতও হয়নি।

এ বিষয়ে মহম্মদপুর থানার ওসি মো: রবিউল ইসলাম বলেন, ঘটনা বড় কিছু নয়। উভয়পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে পূনরায় সংঘর্ষ এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

(জাস্ট নিউজ/এমআই/১১৪৫ঘ.)