বিএনপি প্রার্থীর বাসায় হামলা, ২২ নেতাকর্মীও আটক

বিএনপি প্রার্থীর বাসায় হামলা, ২২ নেতাকর্মীও আটক

ঢাকা, ১৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনে বিএনপি দলীয় প্রার্থী অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হকের বাসা ও ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার পর পুলিশ সেখানে গিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে দলটির ২২ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে এসেছে।

গতকাল শুক্রবার বিকালে এ ঘটনার পর নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ রয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হক গণমাধ্যমকে বলেন, গতকাল সকালে শহরের জয়নগর এলাকায় নিজ বাসায় ব্যক্তিগত রাজনৈতিক চেম্বারে তিনি দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, গ্রেপ্তার ও তাদেরকে নির্বাচনী কাজে বাধা দেওয়ার বিষয়ে সংবাদ সম্মেলন করেন।

‘এরপর দুপুর ১টার দিকে ৪০-৫০ যুবক লাঠি ও হকিস্টিক নিয়ে বাসা ও তার পাশেই ব্যবসায়িক প্রতিষ্ঠান নাবিলা ডায়গনস্টিক সেন্টারে হামলা চালায়। দুর্বৃত্তরা সেখানে রাখা ৪-৫টি মোটরসাইকেল ও এক্সরে মেশিন ভাঙচুর করে।’

পুলিশকে খবর দিলে উল্টো এসে দলের ২২ নেতাকর্মীকে আটক করে নিয়ে যায় বলেও অভিযোগ করেন বিএনপির এই প্রার্থী। তিনি আরো বলেন, ‘আমাদের নির্বাচনী কাজ করতে দেওয়া হচ্ছে না।’

তবে ওসি বোরহান উদ্দিন দাবি করেন, এখানে নাশকতাকারীরা একত্রিত হয়েছিল। সচেতন এলাকাবাসী আমাদের খবর দেয়। বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ২২ জনকে আটক করা হয়েছে।

(জাস্ট নিউজ/এমজে/৯৫০ঘ.)