কাউকে অহেতুক হয়রানি করবেন না : রফিকুল ইসলাম

কাউকে অহেতুক হয়রানি করবেন না : রফিকুল ইসলাম

ঢাকা, ১৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, কোনো প্রার্থী বা দলকে অহেতুক হয়রানি না করতে সবাইকে নির্দেশ দেয়া হয়েছে। তিনি বলেন, ‘আমরা একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই। আমার কাছে সব প্রার্থীই প্রার্থী, সব দলই দল।’ তিনি বলেন, পুলিশ কাউকেই অহেতুক হয়রানি করবে না। কিন্তু ‘কগনিজেবল অফেন্স’ (আমলযোগ্য অপরাধ) যদি হয়, যদি সত্যি সত্যি ‘কগনিজেবল অফেন্স’ কেউ করে, সে আওয়ামী লীগ করুক আর বিএনপি করুক বা অন্য কোনো দল করুক- তাদেরকে ছাড় না দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

শনিবার সকালে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে নির্বাচন কমিশন আযোজিত ‘সচেতনতা উন্নীতকরনে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশ গ্রহণ’ বিষয়ক এক সেমিনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

বিভিন্ন ধরণের একপেশে সংবাদ দেখে নির্বাচন কমিশন বিভ্রান্ত হচ্ছেন বলে জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, প্রকৃত ঘটনা তুলে ধরেন নির্বাচন কমিশন অবশ্যই অ্যাকশন নেবে। একপেশে সংবাদ করে জনগণ ও ভোটারদেরকে বিভ্রান্ত করবেন না।

এসময় আঞ্চলিক নির্বাচন কমিশনার আলিমুজ্জামান, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

(জাস্ট নিউজ/এমজে/১৫৫০ঘ.)