আওয়ামী প্রতিহিংসার রাজনীতিতে গণতন্ত্র নির্বাসিত : খন্দকার মুক্তাদির

আওয়ামী প্রতিহিংসার রাজনীতিতে গণতন্ত্র নির্বাসিত : খন্দকার মুক্তাদির

ঢাকা, ১৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী লীগ জনমতে বিশ্বাসী কোন দল নয়, তারা গায়ের জোরে দেশ পরিচালনার রাজনীতিতে বিশ্বাস করে। তাদের প্রতিহিংসার রাজনীতিতে আজ মানবাধিকার ভুলুন্ঠিত, গণতন্ত্র নির্বাসিত। প্রতিহিংসার রাজনীতি চরিতার্থ করতেই তারা জননেতা ইলিয়াস আলীসহ হাজার হাজার নেতাকর্মীকে গুম করে রেখেছে। লাখ লাখ নেতাকর্মীর নামে মামলা দেয়া হয়েছে।

৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিতের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিহিংসার রাজনীতির সমুচিত জবাব দিতে গণতন্ত্রকামী জনতা আজ ঐক্যবদ্ধ হয়েছে। জনতার বিজয় ঠেকানোর কোনো ষড়যন্ত্র সফল হবেনা।

তিনি শনিবার সকাল ৮টা থেকে থেকে ১০টা পর্যন্ত নগরীর রিকাবীবাজার, মধুশহীদ, মেডিকেল রোড ও বাগবাড়ী এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন। এসময় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার বিপুলসংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, পেশাজীবি নেতা বদরুদ্দোজা বদর, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপি নেতা চৌধুরী মোহাম্মদ সুহেল ও সাবেক ছাত্রদল নেতা মির্জা সম্রাট প্রমুখ।

(জাস্ট নিউজ/এমজে/১৫৫০ঘ.)