বেগম খালেদা জিয়া আজ শুনানিতে যাচ্ছেন

বেগম খালেদা জিয়া আজ শুনানিতে যাচ্ছেন

ঢাকা, ১০ জানুয়ারি (জাস্ট নিউজ) : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ বুধবার আদালতে যাবেন।

বেগম খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জাকির হোসেন ভূঁইয়া বিষয়টি জানিয়েছেন।

সানাউল্লাহ মিয়া জানান, আজ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট মামলার যুক্তিতর্ক শুনানির জন্য দিন নির্ধারিত রয়েছে। বেলা ১১টায় বেগম খালেদা জিয়া আদালতে হাজিরা দেবেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টে দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলায় সপ্তম দিনের মতো নিজের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এর আগে বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতে খালেদা জিয়ার পক্ষে তাঁর আইনজীবী এ জে মোহাম্মদ আলী যুক্তি উপস্থাপন করেন। দুপুরের পর মামলার মুলতবি দিয়ে বিচারক বিশেষ জজ ড. আখতারুজ্জামান আগামী ১০-১১ জানুয়ারি নতুন দিন দেন।

মামলায় বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া বাকি আসামিরা হলেন মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

(জাস্ট নিউজ/জেআর/১০৩০ঘ.)