কুমিল্লার পথে ঐক্যফ্রন্ট নেতারা

কুমিল্লার পথে ঐক্যফ্রন্ট নেতারা

ঢাকা, ১৯ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১০ আসনের বিএনপি প্রার্থী মনিরুল হক চৌধুরীর নির্বাচনী জনসভায় যোগ দিতে আজ বুধবার কুমিল্লায় যাচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। দুপুর ২টায় কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজী বাজার সংলগ্ন ফুলতলী খেলার মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। স্থানীয় বিএনপির উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার স্থানীয় বিএনপি সূত্রে জানা যায়, জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব। তবে এতে উপস্থিত থাকছেন না বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী এবং নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

এতে সভাপতিত্ব করবেন- বিএনপি প্রার্থী মনিরুল হক চৌধুরীর মেয়ে ও জনসভা প্রস্তুত কমিটির আহ্বায়ক ড. চৌধুরী সায়মা ফেরদৌস।

এ বিষয়ে চৌধুরী সায়মা ফেরদৌস বলেন, জনসভা থেকে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার জন্য জোর প্রচারণা চালানো হবে। সেইসঙ্গে আমার কারাবন্দি বাবার মুক্তির বিষয়ে কঠোর আন্দোলনের কর্মসূচি দেয়া হবে।

(জাস্ট নিউজ/এমআই/১০১১ঘ.)