বরিশাল ৪: ধানের শীষের প্রার্থীর ওপর হামলা

বরিশাল ৪: ধানের শীষের প্রার্থীর ওপর হামলা

গাইবান্ধা, ২০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী কেএম নুরুর রহমান জাহাঙ্গীরের ওপর স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকালের দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দরে এ ঘটনা ঘটে। আহত নুরুর রহমান জাহাঙ্গীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে রাত ১১টায় তিনি জানান, নির্বাচনী প্রচারে বেলা ১১ টার দিকে পাতারহাট বন্দরে তিনি যান। সেখানে গিয়ে জানতে পারেন ওই এলাকায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তার দলের প্রার্থীর পক্ষে কর্মসূচি করছেন। যে কারণে বিকালে গণসংযোগ করার সিদ্ধান্ত নেয়া হয় এবং মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আফসার হোসেন আলমের বাসায় গিয়ে তিনি ওঠেন।

নুরুর রহমান জাহাঙ্গী জানান, দুপুর ১ টার দিকে স্বেচ্ছাসেবক লীগের মিটিং শেষ হওয়ার পর দুই শতাধিক লোক আফসার হোসেনের বাসার দিকে আসে। তারা সেখানে এসে তার বাড়িতে ইট-পাটকেল ছুঁড়তে শুরু করে। এক পর্যায়ে বাড়ির বাইর থেকে ভাঙচুর করে ভেতরে প্রবেশ করে আমাকে মারধর করে এবং আমার সঙ্গে থাকা মোবাইল ও এক লাখ ৭৫ হাজার টাকা নিয়ে যায়।

তিনি বলেন, যারা হামলা চালিয়েছে তাদের কাউকে চিনতে না পারলেও তারা স্বেচ্ছাসেবক ও শ্রমিক লীগের নেতা-কর্মী।

ধানের শীষ প্রতীকের এ প্রার্থী আরো বলেন, ঘটনার অনেক পরে পুলিশ আসলেও তারা কোনো সহায়তা করেনি। পরে কোনোভাবে উদ্ধার হয়ে বিকাল ৫ টার দিকে মেহেন্দিগঞ্জ ত্যাগ করি।

তবে আহত হওয়ার কারণে এ পর্যন্ত তিনি রিটার্নিং, সহকারী রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেননি এবং থানায়ও অভিযোগ দিতে পারেননি বলে জানান তিনি।

তবে ওই স্থানে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন মেহেন্দিগঞ্জ থানার ওসি শাহিন খান।

(জাস্ট নিউজ/এমআই/০৮৫৭ঘ.)