মওদুদ আহমদের গণসংযোগে ছাত্রলীগের হামলা

মওদুদ আহমদের গণসংযোগে ছাত্রলীগের হামলা

নোয়াখালী, ২০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আরিফুর রহমান শুভ (২৮)’র ওপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।

বৃহস্পতিবার সকাল ১১টায় এ হামলায় ধারালো অস্ত্রের আঘাতে তার শরীর রক্তাক্ত ও ক্ষতবিক্ষত হয়ে গেছে। উপজেলা সিরাজপুর ইউনিয়নের মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহতের ভাই ব্যরিস্টার মওদুদ আহমদের এপিএস মোমিনুর রহমান সুজন জানান, আমার ভাই ব্যরিস্টার মওদুদ আহমেদসহ চরপার্বতীতে ধানের শীষের গণসংযোগে যোগ দেয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিল। পথিমধ্যে সে মানিকপুর স্কুলের সামনে আসলে সিরাজপুর ইউনিয়ন ছাত্রলীগের চিহ্নিত ৪০-৫০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থা অবনতি ঘটলে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আমার ভাই এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ হামলায় ব্যরিস্টার মওদুদ আহমদ তীব্র নিন্দা জানান এবং দোষীদের গ্রেপ্তারের দাবী জানান। এ ব্যাপারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যরিস্টার মওদুদ আহমদ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, নোয়াখালী-৫ আসনে ধানের শীষের পক্ষে নেতাকর্মীদের ওপর প্রতিনিয়তই হামলা করা হচ্ছে।

তিনি আরো বলেন, আমার ছবিসহ ধানের শীষের পোস্টারগুলো কোথাও লাগাতে দিচ্ছে না সন্ত্রাসীরা। বিএনপি নেতাকর্মীরা ভোটারের কাছে যেতে চাইলে সেখানেও হামলা করা হয়। আমার এলাকায় এ পর্যন্ত ছাত্রদল, যুবদল ও বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা হামলার শিকার হয়ে হাসপাতালে ও জেলে রয়েছে। তাদের ওপর হামলা চালিয়ে উল্টো তাদেরকে আসামী করে মামলা করা হচ্ছে।

(জাস্ট নিউজ/একে/১৮৫৪ঘ.)