শেখ হাসিনা গুজব ছড়াচ্ছেন, অভিযোগ বিএনপির

শেখ হাসিনা গুজব ছড়াচ্ছেন, অভিযোগ বিএনপির

ঢাকা, ২১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুজব ছড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

মির্জা আলমগীর বলেন, প্রধানমন্ত্রী বলেছেন আমরা (বিএনপি) নাকি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছি। আবার বলছেন, বিএনপির টাকা নিন, নৌকা মার্কায় ভোট দিন। এসব কথা বলে প্রধানমন্ত্রী গুজব ছড়াচ্ছেন। একজন প্রধানমন্ত্রী হিসেবে এসব অনৈতিক কথা তিনি বলতে পারেন না।

বিচার বিভাগ পক্ষপাত আচরণ করছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, বিচার বিভাগ পক্ষপাতমূলক আচরণ করে আমাদের প্রার্থীদের নির্বাচনের প্রার্থিতা বাতিল করছে। আমরা কার কাছে যাবো?

বর্তমান পরিস্থিতিতে কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন হতে পারে না বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে। কিন্তু সেই নির্বাচন এখন প্রহসনে পরিণত হয়েছে। সারাদেশে বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে কোনোভাবেই একটি সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

তবে শেষ মুহূর্তে হলেও নির্বাচন কমিশন (ইসি) ও আইনশৃঙ্খলা বাহিনী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করবে বলে আশাবাদ করেন বিএনপির এই নেতা।

এখনও নির্বাচনে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনা সম্ভব বলে মনে করেন মির্জা ফখরুল। তিনি বলেন, নির্বাচনের বাকি মাত্র আট দিন। আমরা এখনো আশা করি, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনা সম্ভব।

(জাস্ট নিউজ/এমআই/১২২৮ঘ.)