হাটহাজারীতে জেনারেল ইবরাহিমের গাড়ি বহরে হামলা

হাটহাজারীতে জেনারেল ইবরাহিমের গাড়ি বহরে হামলা

চট্টগ্রাম, ২৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : চট্টগ্রাম ৫ (বায়েজিদ আংশিক) হাটহাজারী আসনে ২০ দলীয় জোট মনোনিত ধানের শীষের প্রার্থী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের নির্বাচনী প্রচারণায় হামলা করা হয়েছে।

হামলায় ধানের শীষ প্রতীকের প্রার্থী সৈয়দ ইবরাহিম ও চিকনদন্ডী ইউনিয়ন বিএনপি সভাপতি সৈয়দ মহসিনসহ অন্তত পাঁচজন নেতাকর্মী আহত হয়েছেন।

রবিবার বিকালে চট্টগ্রাম- হাটহাজারী মহাসড়কের চবি ১ নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা ইবরাহিমকে বহনকারী জিপ গাড়িসহ চারটি গাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পর বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন মেজর জেনারেল (অব.) সৈয়দ ইবরাহিম। হামলার পর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে জেনারেল ইবরাহিম তার ওপর হামলার বিস্তারিত বিবরণ উল্লেখ করেন। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি বলে থানা সূত্র জানিয়েছে।

ধানের শীষের প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান শামিমের বড় ভাই মো. সেলিম ও শাহআলমের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

তিনি বলেন, আমাকে লক্ষ্য করেই ইট পাটকেল নিক্ষেপ করা হচ্ছিল। ভাগ্যক্রমে আমি বড় ধরণের আঘাত থেকে রক্ষা পেলেও আমরা সঙ্গীরা গুরুতর আহত হয়েছে।

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর সাংবাদিকদের জানান, ঘটনার খবর পেয়েছি। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

(জাস্ট নিউজ/একে/২৩৩০ঘ.)