এবারের নির্বাচন বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণ করবে: মির্জা আলমগীর

এবারের নির্বাচন বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণ করবে: মির্জা আলমগীর

বগুড়া, ২৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এবারের ভোট গণতন্ত্রের মুক্তি, দেশের স্বাধীণতা রক্ষা ও ইনসাফ প্রতিষ্ঠার। এবারের নির্বাচন বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণ করবে। বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট গণতন্ত্র রক্ষার জন্য লড়াই করছে। এবারের ভোট নির্ধারণ করবে দেশে একদলীয় শাসন থাকবে নাকি পরিবর্তন ঘটবে। ভোটের আর মাত্র তিন দিন বাকি। এই ৩ দিন পর নির্ধারণ হবে বগুড়া-বধু আপনাদের মাঝে ফিরে আসবে কি না।

বুধবার বিকাল সাড়ে ৩টায় বগুড়া শহরের বাঘোপাড়া হাজী দানেশ স্কুল ও কলেজ মাঠে পথসভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বগুড়া সদর উপজেলা বিএনপি’র সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল।

মির্জা আলমগীর বলেন, আওয়ামী লীগ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তারা বিএনপির বিরুদ্ধের মিথ্যাচার করছে। বিনা অপরাধে বিএনপি চেয়ারপারসনকে জেলে আটকে রেখেছেন। বেগম খালেদা খালেদা জিয়া স্বামী-সন্তানকে হারালেও তিনি দেশের মানুষের কথা ভাবেন।

পথসভায় আরো বক্তব্য রাখেন- বগুড়ার পৌর মেয়র এ কে এম মাহবুবর রহমান। জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ-সভাপতি আলী আজগর হেনা প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/১৯১১ঘ.)