৩০ ডিসেম্বর হবে এ সরকারের শেষ দিন: কাদের সিদ্দিকী

৩০ ডিসেম্বর হবে এ সরকারের শেষ দিন: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল, ২৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আগামী ৩০ ডিসেম্বর এ সরকারের শেষ দিন বলে মন্তব্য করেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। বুধবার বিকালে টাঙ্গাইলের জেলখানা মোড় এলাকায় এক সভায় এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, এতদিন যত নির্যাতন, নিপীড়ন করেছেন কিন্তু ৩০ ডিসেম্বর ভোট চুরি করতে পারবেন না। ওইদিন জনগণ কেন্দ্র পাহারা দেবে। ওই দিন হবে জনগণের মুক্তি ও গণতন্ত্র রক্ষার দিন। ৭১ এ পাকিস্তানী হানাদারদের পরাজিত করে দেশকে মুক্ত করেছি, ওইদিন ভোট বিপ্লবের মাধমে দেশের গণতন্ত্র মুক্ত করব। ৩০ ডিসেম্বর হবে এ সরকারের শেষ দিন।

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সখীপুরে ঐক্যফ্রন্টের প্রার্থী কুড়ি সিদ্দিকীর নির্বাচনী শেষ জনসভা অনুষ্ঠিত হয়। এই সভায় উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কাদের সিদ্দিকী।

তিনি বলেন, ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে এ দেশকে বাঁচান, গণতন্ত্র রক্ষা করুন ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করুন।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতিক, জেলা জনতা লীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মীর আবুল হাশেম প্রমুখ।

সভায় বক্তারা অভিযোগ করেন, ওই জনসভার আশপাশের সড়কে পাঁচ-ছয়টি স্থানে পুলিশ সভাস্থলে নেতাকর্মীদের আসতে বাধা প্রদান করে ও তাদের গাড়ি আটকে দেয়। সমাবেশের পর পুলিশ ওই সভায় আসা কিছু কর্মী-সমর্থকদের আটক করে বলেও অভিযোগ পাওয়া যায়।

(জাস্ট নিউজ/একে/২৩২৭ঘ.)