গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা

যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৩ জন গ্রেপ্তার

যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৩ জন গ্রেপ্তার

ঢাকা, ২৭ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ঢাকা-৩ আসনের বিএনপির প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার ঘটনায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম বৃহস্পতিবার দুপুরে বার্তা সংস্থা ইউএনবিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া তিনজন হলেন- দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সবুজ মিয়া (৩৯), শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগের সদস্য মো. মামুন (৩২) ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরিফুর রহমান ফালান (৩৬)।

এসআই খোরশেদ বলেন, গয়েশ্বর চন্দ্র রায় ও তার নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় বুধবার রাতে হৃদয় নামের এক ব্যক্তি থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা করেন। মামলার পর রাতেই পুলিশ কেরানীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হামলার ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই তিনজনকে গ্রেপ্তার করে।

গত মঙ্গলবার সন্ধ্যায় ধানের শীষের প্রচারণায় নিজের নির্বাচনী এলাকা কেরানীগঞ্জের চুনকুটিয়া কদমতলায় গেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নেতাকর্মীদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এতে গয়েশ্বর চন্দ্র রায়সহ অর্ধশতাধিক কর্মী-সমর্থক আহত হন।

(জাস্ট নিউজ/একে/১৯৪৯ঘ.)