ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষ প্রার্থী কারাগারে

ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষ প্রার্থী কারাগারে

ঝিনাইদহ-৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজকে দু’টি মামলায় জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে ঢাকা মহানগর দায়রা জজ আদালত।

বুধবার দুপুরে হাইকোর্টের নির্দেশে আদালতে আত্মসমর্পণ করলে অতিরিক্ত ৪র্থ মহানগর দায়রা জজ মাকসুদা পারভীন ও সন্ত্রাস দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মোঃ মুজিবুর রহমান এ আদেশ প্রদান করেন।

সাইফুল ইসলাম ফিরোজ বর্তমানে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। তার আইনজীবী এড. উজ্জ্বল হোসেন ও এড. বাদল ব্যাপারী জানান, রমনা মডেল থানার দু’টি মামলায় হাইকোর্টের নির্দেশে আত্মসমর্পণ করেন সাইফুল। আদালত জামিন না মঞ্জুর করে সাইফুল ইসলাম ফিরোজকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। আইনজীবীদের অভিযোগ এই মামলায় তিনি এজাহারভুক্ত আসামী নন। রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য পরে তাকে আসামি করা হয়।

উল্লেখ্য ২০১৪ সালে ঢাকার পরীবাগে অজ্ঞাত দু’জন মোটরসাইকেল আরোহী একটি গাড়িতে অগ্নিসংযোগ করে। এতে দু’জন আহত হয়। পরে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তারা। মামলার এজাহারে নাম না থাকলেও পরে চার্জশিটে সাইফুল ইসলাম ফিরোজকে আসামি করা হয়।

একে/