চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে গেলেন এরশাদ

চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে গেলেন এরশাদ

চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে গেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুরে গেছেন এরশাদ।

রবিবার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে এরশাদ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

এরশাদের সাথে আছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ ও মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

বিমানবন্দরে এরশাদকে বিদায় জানান দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, গোলাম কিবরিয়া টিপু, সৈয়দ আব্দুল মান্নান, মাসুদা এম রশীদ চৌধুরী, সালমা ইসলাম, সুনীল শুভ রায় প্রমুখ।

গত শুক্রবার এক চিঠিতে এরশাদ জানান, তার ‘অবর্তমানে’ বা চিকিৎসাধীন অবস্থায় বিদেশে থাকাকালে জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

এরশাদ গত ১ জানুয়ারি এক চিঠিতে তার ‘অবর্তমানে’ জাপার চেয়ারম্যান পদে ভাই জি এম কাদেরের নাম ঘোষণা করেছিলেন। ‘অবর্তমান’ শব্দটি স্পষ্ট না হওয়ায় দলের ভেতরে এ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।

একে/