ঐক্যফ্রন্টের এমপিদের শপথ নেয়ার খবর ভিত্তিহীন: গণফোরাম

ঐক্যফ্রন্টের এমপিদের শপথ নেয়ার খবর ভিত্তিহীন: গণফোরাম

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচিত এমপিদের শপথ না নেয়ার সিদ্ধান্ত এখনো বহাল আছে। একই সঙ্গে জনগণের ভোটের অধিকার আদায়ের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়েছিল, এখনো সেই ঐক্য অটুট আছে বলে জানানো হয়েছে গণফোরামের পক্ষ থেকে। গণফোরাম সাধারণ সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়কারী মোস্তফা মোহসীন মন্টু এক বিবৃতিতে এসব কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, একটি অবাধ সুষ্ঠু গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন তথা জনগণের ভোটের অধিকার আদায়ের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়েছিল। জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য সুদৃঢ় ও অটুট আছে। গণফোরাম তথা জাতীয় ঐক্যফ্রন্টের কোন কোন নির্বাচিত সংসদ সদস্য সংসদে যোগদান করছে- এধরণের সংবাদ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছে। যা অসত্য ও ভিত্তিহীন। সংসদে যোগ দেয়ার বিষয়ে গণফোরামে কোন সিদ্ধান্ত হয়নি। জাতীয় ঐক্যফ্রন্টের কোন সংসদ সদস্য শপথ না নেয়ার সিদ্ধান্ত বহাল আছে।

পত্র-পত্রিকায় বিভ্রান্তিমূলক বক্তব্য না দেয়ার জন্য সকলকে অনুরোধ করা হচ্ছে। এদিকে শপথ নেয়ার বিষয়ে যোগাযোগ করা হলে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর মানবজমিনকে বলেন, যখন শপথ নেব তখন জানতে পারবেন। তবে শপথ নেয়ার বিষয়ে অবশ্যই ইতিবাচক সিদ্ধান্ত নেয়া হবে।

এমআই