‘জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

‘জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

জেলের তালা ভেঙে বাংলাদেশের গণতন্ত্রের প্রধাননেত্রী, তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন তার উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেছেন, সরকারের সময় ফুরিয়ে এসেছে। দমনপীড়ন চালিয়ে আর ক্ষমতায় টিকে থাকা যাবে না।

শুক্রবার রাজশাহীতে এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন মিনু। তিনি বলেন, ২০১৪ সালে আওয়ামী লীগ বিনা ভোটে নির্বাচিত হয়েছে। আর এবার চুরি করে জয়ী হয়েছে।

মিনু বলেন, জনগণের জন্য বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছেন। তিনি কোনো অপরাধে কারাগারে নেই। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই কারাগারে তিনি। দুর্বার গণ-আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের নিচে ঘণ্টাব্যাপী এই বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা। এ সময় বৃহত্তর আন্দোলনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

কর্মসূচিতে অন্যদের মধ্যে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন বক্তব্য রাখেন।

এমআই