নাটোরে ওয়ার্ড যুবলীগের সভাপতিকে কুপিয়ে হত্যা

নাটোরে ওয়ার্ড যুবলীগের সভাপতিকে কুপিয়ে হত্যা

নাটোরের দত্তপাড়া এলাকায় বড়হরিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসান আলীকে (২৪) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত হাসান দত্তপাড়া এলাকার মংলা খাঁর ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আকরামুল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে হাসান আলী বাড়ি থেকে দত্তপাড়া বাজারে আসেন। সেখানে একটি চায়ের দোকানে অবস্থানকালে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিতে হাসান আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকাণ্ড ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন স্থানীয় ইউপি সদস্য সেন্টুর বাড়িতে হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব বলেন, হাসান আলী ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন এবং দলের একজন সক্রিয় নেতা ছিলেন। হত্যাকারী দুর্বৃত্তদের দ্রুত ধরতে প্রশাসনের প্রতি আহ্বান জানান বিপ্লব।

এমজে/