আর এ গণির মৃত্যুবার্ষিকীতে বিএনপির দোয়া মাহফিল

আর এ গণির মৃত্যুবার্ষিকীতে বিএনপির দোয়া মাহফিল

ঢাকা, ১৭ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণির ২য় মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। বুধবার বাদ আছর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ড. আর এ গণি স্মৃতি সংসদ এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড.আবদুল মঈন খান। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেক, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহীন, রাব্বির আহমেদ শুভ, সামুয়েল আহমেদ লেনিন প্রমুখ। মিলাদ পরিচালনা করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম। দোয়া পরিচালনা করেন জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা আবদুল মালেক।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম ড. আর এ গণির বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। দোয়া মাহফিলে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মহান রাব্বুল আলামীনের দরবারে মোনাজাত করা হয়।

(জাস্ট নিউজ/ওটি/১৯০৯ঘ.)