কাল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপির সাক্ষাৎ

কাল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপির সাক্ষাৎ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করবে বিএনপি। আগামীকাল মঙ্গলবার সচিবালয়ে বৈঠকটি হওয়ার কথা রয়েছে। অন্যান্য আলোচনার সঙ্গে বাংলাদেশের গণতন্ত্রের প্রধাননেত্রী, তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টিই বেশি প্রাধান্য পাবে বলে জানা গেছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের এক সদস্য সোমবার গণমাধ্যমকে বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল আগামীকাল বেলা আড়াইটায় সচিবালয়ে এ সাক্ষাৎ করবে।

সাক্ষাতের বিষয় সম্পর্কে জানতে চাইলে শায়রুল বলেন, নানান বিষয় নিয়ে আলোচনা হতে পারে। তবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিষয়টিই বেশি প্রাধান্য পাবে।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে বিএনপির একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে। সেখানেও কারান্তরীণ বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আলোচনা হয়।

গতকাল রবিবার নাইকো মামলায় আদালতে হাজির হন বেগম খালেদা জিয়া। সেখানে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেগম খালেদা জিয়ার সঙ্গে কথা বলেন। এরপর মির্জা ফখরুল জানান, চিকিৎসকদের কাছ থেকে যথাযথ চিকিৎসা পাচ্ছেন না বেগম খালেদা জিয়া।

এমআই