চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হচ্ছে

চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হচ্ছে

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কারাগার থেকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হতে পারে।

রবিবার সকালে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের মিডিয়া কার্যালয়ের কর্মকর্তা শামসুদ্দীন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এখনো বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

যদিও গণমাধ্যমের অনেক কর্মীই বেগম খালেদা জিয়াকে হাসপাতালে আনা হচ্ছে এমন খবর পেয়ে সেখানে সকাল সাড়ে ১০টার পর থেকেই জড়ো হতে থাকেন। হাসপাতাল কর্তৃপক্ষের সূত্রের বরাতে তারা জানান, এরই মধ্যে কারা কর্তৃপক্ষের পক্ষ থেকে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হাসপাতালে আনার বিষয়টি জানানো হয়েছে।

গণমাধ্যমকর্মীরা সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের অতিরিক্ত তৎপরতা লক্ষ করছেন। বলা হচ্ছে, হাসপাতালের একটি কেবিনও বেগম খালেদা জিয়ার জন্য ধুয়েমুছে পরিষ্কার করা হচ্ছে। তারা কেবিন ব্লকের নিচে দুটি হুইলচেয়ারও তৈরি থাকতে দেখেছেন। তবে অন্যান্য দিনের মতো হাসপাতালে স্বাভাবিক কাজকর্ম চলছে।

এদিকে, পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার এলাকায় নিরাপত্তায় কিছুটা কঠোরতা আনা হয়েছে। সাজাপ্রাপ্তির পর থেকে বেগম খালেদা জিয়া এ কারাগারেই রয়েছেন। অন্যান্য দিন গণমাধ্যমকর্মীদের কারাগারের প্রধান ফটক পর্যন্ত যেতে দিলেও আজকে তাদের অনেকটা আগেই আটকে দেওয়া হচ্ছে। সেখানেও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা লক্ষ করা গেছে।

এমজে/