খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে যুবদলের বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে যুবদলের বিক্ষোভ

বাংলাদেশের গণতন্ত্রের প্রধাননেত্রী, তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে যুবদল।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের নেতৃত্বে বুধবার দুপুর দেড়টায় মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় এ মিছিল অনুষ্ঠিত হয়।

বিএনপির পক্ষ থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বুধবার দুপুর দেড়টায় রাজধানীতে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগরের (উত্তর) উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি মিরপুর ১০ নম্বর গোল চত্বর থেকে মিরপুর গার্লস আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ অতিক্রম করে মিরপুর ১৩ নম্বর বিআরটিএ’র সামনে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

মিছিলে ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনসহ বিপুলসংখ্যক নেতা-কর্মী অংশ নেন। নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সোচ্চার কণ্ঠে স্লোগান দেন।

উল্লেখ্য, দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় গত বছরের ৮ ফেব্রুয়ারি দণ্ড দেয়া হয় বেগম খালেদা জিয়াকে। সেদিন থেকেই কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এমআই