পালানোর পথ পাবে না বাকশালী সরকার : রিজভী

পালানোর পথ পাবে না বাকশালী সরকার : রিজভী

দলের চেয়ারপারসন কারান্তরীন অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে অনশন কর্মসূচি পালন করছে বিএনপি। রবিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট প্রাঙ্গণে বিএনপির উদ্যোগে অনশন চলছে বিকেল চারটা পর্যন্ত।

এদিকে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতাকর্মী ও স্টাফদের সাথে নিয়ে অনশন করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার সাথে অনশনে যুক্ত আছেন বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মো: মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ।

তিনি সাংবাদিকদের বলেন, বর্তমান সরকার দেশে আবারো নতুন করে একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল কায়েম করেছে। বাকশালী সরকারের সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা ও সাজানো মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে। আমরা অবিলম্বে দেশনেত্রীর মুক্তি দাবিতে অনশন কর্মসূচি পালন করছি।

তিনি বলেন, সরকার দেশের গণতন্ত্রকে হরণ করে ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন দেখছে। বাস্তবে তারা দেশের নিপীড়িত মানুষের ক্ষোভ ঘৃণা টের পাচ্ছে না। স্বৈরাচারী সরকারের নির্যাতনের বিরুদ্ধে দেশবাসী অতীষ্ঠ। তারা মুক্তির প্রহর গুনছে। যেকোনো সময় জনরোষের শিকার হবে স্বৈরাচারী সরকার। তখন তারা পালানোর পথ খুঁজে পাবে না।

সুতরাং জনরোষ থেকে বাঁচতে অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি জানান রিজভী। সেইসাথে বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের মুক্তি দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

এমজে/