খালেদা জিয়ার মুক্তি গণদাবিতে পরিণত হয়েছে : কাদের সিদ্দিকী

খালেদা জিয়ার মুক্তি গণদাবিতে পরিণত হয়েছে : কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লিগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি গণদাবিতে পরিণত হয়েছে। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি একটি গণদাবিতে পরিণত হয়েছে। তার মুক্তির ব্যাপারে জনগণই সিদ্ধান্ত নেবে। প্যারোলে বা অন্ধকারে তার মুক্তি দাবি করি না। তার এমনিতেই জামিন পাওয়ার কথা।

বৃহস্পতিবার মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লিগের কার্যালয়ে এক বর্ধিত সভা শেষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কাদের সিদ্দিকী।

জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে যেসব এমপিরা শপথ নিয়েছেন তাদের সমালোচনা করে বঙ্গবীর বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট সংসদে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল; কিন্তু সেই সিদ্ধান্ত অমান্য করে যা সংসদে যোগ দিয়েছেন তারা ঠিক কাজ করেননি। ভবিষ্যতে এসব লোকরা জাতির কাছে মীর জাফর হিসেবে চিহ্নিত হবে।

জাতীয় ঐক্যফ্রন্টে বিভিন্ন ত্রুটি-বিচ্যুতি, অসঙ্গতি আছে বলে অভিযোগ করেছেন ফ্রন্টের শরিক। তিনি এসব ত্রুটি সংশোধনের জন্য এক মাসের সময় দিয়েছেন ফ্রন্টকে। এর মধ্যে সংশোধন করা না হলে তিনি এই জোট থেকে তার দলকে সরিয়ে নেবেন বলে জানিয়েছেন।

কাদের সিদ্দিকী বলেন, ত্রুটি-বিচ্যুতি, অসঙ্গতি সংশোধনের জন্য এক মাসের সময় দিলাম। এর মধ্যে এগুলো সংশোধন করতে হবে। না হলে আমরা ফ্রন্টে থাকতে পারবো না।

এমজে/