কোকোর মৃত্যুবার্ষিকীতেও আদালতে খালেদা জিয়া

কোকোর মৃত্যুবার্ষিকীতেও আদালতে খালেদা জিয়া

ঢাকা, ২৪ জানুয়ারি (জাস্ট নিউজ) : ছোট ছেলে আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকীর দিনেও আদালতে হাজির হয়েছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। যদিও মঙ্গলবার এক আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবারের জন্য তাঁকে আদালতের কার্যক্রম থেকে অব্যহতি দেওয়া হয়েছিল।

বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতে হাজিরা দিতে উপস্থিত হন খালেদা জিয়া। বিশেষ জজ ড. আখতারুজ্জামানের এই আদালতে জিয়া অনফানেজ ট্রাস্ট মামলার যুক্তিতর্কের শুনানি চলছে।

আজকের যুক্তিতর্কে বেগম খালেদা জিয়ার অংশগ্রহণ নেই। কেননা, আজ এই মামলার অন্য আসামি কাজী সলিমুল হক ও শরাফত আলীর পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করা হচ্ছে। তবে শুনানিতে অনুপস্থিত থাকার আবেদন আদালত নাকচ করে দেওয়ায় মামলার কার্যক্রম চলাকালে প্রতিদিনই হাজির হতে হচ্ছে বেগম খালেদা জিয়াকে।

বিএনপির চেয়ারপারসনের আইনজীবী মাহবুব উদ্দীন খোকন বলেন, মঙ্গলবার এই মামলার শুনানিতে অংশ নিয়ে আরাফাত রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজকের শুনানি মুলতবি রাখার আবেদন করা হয়। আদালত সেই আবেদন মঞ্জুর না করে শুধুমাত্র বেগম খালেদা জিয়াকে অব্যহতি দেন। যেহেতু আবেদন অনুযায়ী শুনানি মুলতবি হয়নি সেহেতু আদালতে হাজিরা দিতে যথাসময়েই আসেন বেগম খালেদা জিয়া।

(জাস্ট নিউজ/ওটি/১৪১৮ঘ.)