সিলেটে ছাত্রলীগের হামলায় আহত ১১

সিলেটে ছাত্রলীগের হামলায় আহত ১১

সিলেট, ২৪ জানুয়ারি (জাস্ট নিউজ) : সিলেটের এমসি কলেজে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ওপর হামলা চালিয়েছে কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগের হামলায় কলেজ ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক আল আমিন, নগর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্তত ১০জন আহত হয়েছেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটের এমসি কলেজের শহীদ মিনারে ছাত্রফ্রন্টের প্রতিষ্ঠবার্ষিকীর র‌্যালি ও সমাবেশের প্রস্তুতিকালে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানান এমসি কলেজ ছাত্রফ্রন্টের আহ্বায়ক সাদিয়া তাসনিম নওশীন।

তিনি বলেন, টিলাগড়ের রঞ্জিত গ্রুপের অনুসারী কলেজ ছাত্রলীগের কর্মী দেলোয়ার, শামীম, সৌরভ, রাসেলসহ ১০-১৫ জন কর্মী প্রথমে আমাদের সঙ্গে শহীদ মিনারে কথা বলতে আসে। কথা বলার এক পর্যায়ে তারা আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। হামলার কারণ সম্পর্কে তিনি আরো বলেন, আমরা আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের প্রস্তুতি নিচ্ছি। কিন্তু তাদের অভিযোগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘটনায় নাকি আমরা প্রতিবাদ কর্মসূচি পালন করছি।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন বলেন, বাম সংগঠন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সঙ্গে কলেজ ছাত্রলীগ কর্মীদের হাতাহাতি হয়েছে বলে শুনেছি। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে সিলেট ছাত্রলীগের বেশ কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করেও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

(জাস্ট নিউজ/ওটি/১৫০৭ঘ.)