বিএনপি ছাড়া নির্বাচনের জন্য তড়িঘড়ি করে খালেদা জিয়ার মামলার রায়: মির্জা আলমগীর

বিএনপি ছাড়া নির্বাচনের জন্য তড়িঘড়ি করে খালেদা জিয়ার মামলার রায়: মির্জা আলমগীর

ঢাকা, ২৬ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব‌লে‌ছেন, বিএন‌পি‌কে ছাড়া নির্বাচন কর‌তে চায় সরকার, তাই ত‌ড়িঘড়ি করে খালেদা জিয়ার মামলার রায় দি‌চ্ছে।

শুক্রবার রাজধানীতে প্রয়াত কথা সা‌হি‌ত্যিক শওকত আলী‌র শোক সন্তপ্ত প‌রিবা‌রের সঙ্গে দেখা করেন মির্জা আলমগীর। এরপর সাংবা‌দিক‌দের সঙ্গে এ কথা বলেন তিনি।

মির্জা আলমগীর বলেন, প্রতিটি মুহূর্ত, প্রতিটি সময়, প্রতিটি ক্ষণ তারা (সরকার) হুমকি দিয়েছেন, শক্তি প্রয়োগ করেছেন, বলপ্রয়োগ করেছেন। ভিন্নমত পোষণকারী কাউকেই তারা সু‌যোগ দি‌তে রা‌জি না।

বিএনপি নেতা আরো বলেন, তারা এই গণতান্ত্রিক প‌রি‌বেশ‌কে একেবারেই সংকু‌চিত ক‌রে ফে‌লে‌ছে। যে বাংলা‌দেশ আমরা যুদ্ধ ক‌রে স্বাধীন ক‌রে‌ছিলাম, সেই গণত‌ন্ত্রের কবর রচনা করা হ‌য়ে‌ছে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার ব্যাপারে মির্জা আলমগীর বলেন, দ্রুততার স‌ঙ্গে এ মামলা শেষ করার চেষ্টা করা হ‌চ্ছে। আমা‌দের চেয়ারপারস‌নের আইনজী‌বীরা পরিস্কার ব‌লে দি‌য়ে‌ছেন যে, জা‌স্টিস হা‌রিড ইজ জা‌স্টিস বেরিড। তিনি আরো বলেন, তারা আগামী নির্বাচন কর‌তে চান বিএন‌পি‌কে বাদ দি‌য়ে। এজন্য এই তড়িঘড়ি ক‌রে বিচার কাজ শেষ করা।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণা করা হবে।

(জাস্ট নিউজ/একে/২১২৬ঘ.)