খালেদা জিয়াকে বাদ দিয়ে হাসিনা নির্বাচন করতে পারবে না: রিজভী

খালেদা জিয়াকে বাদ দিয়ে হাসিনা নির্বাচন করতে পারবে না: রিজভী

ঢাকা, ২৬ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। একই সাথে বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো নির্বাচনও করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার ফেনীর রামপুরে সদর উপজেলা বিএনপির সদ্যপ্রয়াত সভাপতি সৈয়দ মিজানুর রহমানের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি।

রিজভী আহমেদ বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে মামলা দেয়া হয়েছে তা ভিত্তিহীন। এ মামলার সাথে চেয়ারপারসনের কোনো সম্পৃক্ততা নেই। জাল নথি, অসথ্য তথ্য, বানোয়াট অভিযোগ দাখিল করে মামলাটি করা হয়েছে। বিএনপির চেয়ারপারসনকে হয়রানি করার জন্য এমন মামলা দেয়া হয়েছে। সাজানো এই মামলাটি আইনীভাবে মোকাবেলা করা হচ্ছে।

তিনি আরো বলেন, সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে বিচারক যদি মামলার রায় এজলাস ছাড়া অন্য কোনো পন্থায় করে থাকে সেটি রাজনৈতিকভাবে ও আইনীভাবে মোকাবেলা করা হবে। সরকারের অশুভ কোনো ইচ্ছা পুরণ হতে দেয়া হবে না। শেখ হাসিনাকে নির্বাচনকালীন সরকারের প্রধান রেখে একতরফা নির্বাচনের চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে।

পরে তিনি সৈয়দ মিজানের পরিবারের সদস্যদের সাথে দেখা করে সমবেদনা জানান। এসময় বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ মজুমদার, কেন্দ্রীয় কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লব, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিষ্টার, পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলাল, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

(জাস্ট নিউজ/একে/২১৩৩ঘ.)