লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন ইফতিকে (২৮) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

আহত ছাত্রলীগ নেতা ইফতি পৌরসভা বাঞ্চানগর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে এবং লক্ষ্মীপুর দারুল উলুম ফাজিল মাদরাসার ফাজিল শেষ বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার হামছাদীর হাসন্দি গ্রামের জামতলী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইফতিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, আহত নেতার অবস্থা আশংকাজনক। খবর পেয়ে রাতেই হাসপাতালে ছুটে যান জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ দলের নেতারা। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, কে বা কারা ইফতিকে ডেকে নিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে। পরিকল্পিতভাবে তাকে কোপানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচার দাবি করছি।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, ইফতির মাথা, মুখ, কাঁধ ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, টাকা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে বলে শুনেছি। হাসপাতালে আহতের চিকিৎসা চলছে। তার সঙ্গে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমজে/