আবারো লাইফ সাপোর্টে এরশাদ

আবারো লাইফ সাপোর্টে এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ লাইফ সাপোর্টে রয়েছেন। বেশ কয়েকদিন ধরে তার অবস্থার কোন পরিবর্তন হয়নি। আজ বৃহস্পতিবার বিকাল সোয়া চারটায় তাকে লাইফসাপোর্টে নেয়া হয়েছে বলে জাতীয় পার্টির সূত্রে জানা গেছে।

এদিকে দলটির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় জানিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদের অবস্থার কোন উন্নতি হয়নি। বেশ কয়েকদিন ধরেই তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে, এটাও এক ধরনের লাইফ সাপোর্ট।

অপরদিকে আজ দুপুরে জাতীয় পার্টির বনানী অফিসে হুসেইন মুহম্মদ এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে ব্রিফকালে তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত, বিদেশে নেয়ার অবস্থা নেই। তবে উন্নতির আশা রয়েছে বলে জানিয়েছেন তিনি। এসময় এরশাদের শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

গত ২২ জুন বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সিএমএইচে নেয়া হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এরশাদের রক্তে হিমোগ্লোবিনের সমস্যা ধরা পড়ে। দুই দফায় সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে এলেও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। এই দফায় সিএমএইচে ভর্তি হলে এরশাদের ফুসফুস ও কিডনিতে সংক্রমণ ধরা পড়ে।

এমআই