শ্রমিকনেতা পলাশের বাসায় কাদেরের সাথে শামীম ওসমানও, নানা গুঞ্জন

শ্রমিকনেতা পলাশের বাসায় কাদেরের সাথে শামীম ওসমানও, নানা গুঞ্জন

নারায়ণগঞ্জ, ২৮ জানুয়ারি (জাস্ট নিউজ) : হঠাৎ করেই শ্রমিকলীগ নেতা পলাশের বাসায় গিয়ে হাজির হলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের। এ সময় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানও সেখানে উপস্থিত হন।

রবিবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটলে হতচকিত পলাশ তড়িঘড়ি করে মন্ত্রীর জন্যে চা-নাস্তার ব্যবস্থা করেন। সেখানে ঘন্টাখানেক মন্ত্রীর অবস্থান নিয়ে চলছে বিভিন্ন আঙ্গিকে আলোচনা ও গুঞ্জন।

জানা গেছে, মন্ত্রী ওবায়েদুল কাদের ফতুল্লার কাশিপুরে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে একটি নবনির্মিত ব্রিজের উদ্বোধন করতে আসার পথে শ্রমিকলীগ নেতা পলাশের পাগলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে পলাশের খোঁজ করেন। সেখানে না পেয়ে আলীগঞ্জে পলাশের বাসভবনে ঢুকে ‘পলাশ কোথায়’? বলে ডাকতে থাকেন। এ সময় পলাশ হতচকিত হয়ে ঘরের দরজা খুলে মন্ত্রীকে ভেতরে নিয়ে যান।

এর কিছুক্ষণ পরে সেখানে উপস্থিত হন নারায়নগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। এর আগে মন্ত্রী ও শ্রমিক নেতার মধ্যে দীর্ঘ এক ঘন্টা বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এ সময় পলাশ মন্ত্রীকে পাগলা সড়কের সংস্কারের অনুরোধ জানালে মন্ত্রী সাথে সাথেই নারায়নগঞ্জ গণপূর্ত বিভাগের প্রকৌশলীকে ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

চা-নাস্তার পর্ব শেষে কাশিপুরে সেতু উদ্বোধনের জন্যে বেরিয়ে পড়েন। মন্ত্রী ওবায়দুল কাদের শ্রমিক নেতা পলাশের বাসায় যাওয়ার বিষয়কে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসীর মধ্যে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

(জাস্ট নিউজ/একে/২৩৫৯ঘ.)