লাইফ সাপোর্ট থেকে এরশাদ এখন কোমায়

লাইফ সাপোর্ট থেকে এরশাদ এখন কোমায়

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কোমায় গেছেন। বৃহস্পতিবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়ার পর কোমায় চলে যান তিনি।

জাপা মহসচিব মসিউর রহমান রাঙ্গা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বিকাল ৪টা ১০ মিনিটে এরশাদকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

হিমোগ্লোবিন স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় গত ২২ জুন থেকে সিএমএইচে ভর্তি আছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ সকাল থেকে এরশাদের অবস্থার অবনতি হয়। দুপুর আড়াইটার দিকে সিএমএইচের আইসিইউতে এরশাদকে দেখতে যান তার স্ত্রী ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান এবং বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ। এ সময় তার সঙ্গে ছিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও এরশাদের ছেলে সাদ এরশাদ।

এ ছাড়া হাসপাতালে এরশাদকে দেখতে যান জাপার প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, সুনীল শুভরায়, মেজর (অবসরপ্রাপ্ত) খালেদ আকতার, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসিরসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

আইসিইউ থেকে বের হয়ে রওশন এরশাদ হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। শুক্রবার দেশের সকল মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ সব ধর্মীয় উপসনালয়ে এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া করতে অনুরোধ জানিয়েছেন রওশন।

এমআই