আওয়ামী লীগের কোনো ষড়যন্ত্রই সফল হবে না: মির্জা আলমগীর

আওয়ামী লীগের কোনো ষড়যন্ত্রই সফল হবে না: মির্জা আলমগীর

ঢাকা, ২৯ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ বারবার বিএনপিকে ধ্বংসের চেষ্টা চালিয়েছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই শেষ পর্যন্ত সফল হয়নি, সফল হবেও না। খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি টিকে আছে, টিকে থাকবে।

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত সাংগঠনিক সভায় তিনি এ কথা বলেন।

মির্জা আলমগীর বলেন, জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি এবং থাকব। এখানে হতাশার কোনো সুযোগ নেই- সূর্য উঠবেই।

তিনি বলেন, আমাদের লড়াই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে। এই সরকার একটি দানবে পরিণত হয়েছে। দানবীয় সরকার ফ্যাসিজম প্রতিষ্ঠা করেছে। এই ফ্যাসিবাদের পতন ছাড়া বিকল্প নেই।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তড়িঘড়ি করে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের দিন নির্ধারণ করা হয়েছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, রাজনৈতিক উদ্দেশ্যে বেগম খালেদা জিয়াকে সরাতে ‘মিথ্যা মামলা’ দিয়েছে এ সরকার। তারা ভেবেছে- বেগম খালেদা জিয়াকে দূরে রাখতে পারলে তাদের মাঠ পরিষ্কার। তাই তারা একটা ‘মিথ্যা মামলা’য় বেগম খালেদা জিয়াকে সাজা দিতে চায়। এখনো মামলায় আইনজীবীদের যুক্তিতর্ক বাকি আছে। যুক্তিতর্ক বাকি থাকা সত্ত্বেও তড়িঘড়ি করে মামলার রায়ের দিন দেয়া হয়েছে। এসব করে বেগম খালেদা জিয়াকে কোনোভাবেই পরাজিত করা যাবে না।

আমরা বারবার বলছি- মাঠ সমান করো, সংসদ ভেঙে দাও, মানুষের ভোটের অধিকার নিশ্চিত করো। তা হলে দেখা যাবে- জনগণ গণেশ উল্টিয়ে দেবে। জনগণ যাদের সঙ্গে থাকে, তাদের কোনো ভয় নেই,’ বলেন বিএনপি মহাসচিব।

(জাস্ট নিউজ/ওটি/১৫১৫ঘ.)