এরশাদের জানাযার জন্য প্রস্তুত রংপুরের ময়দান

এরশাদের জানাযার জন্য প্রস্তুত রংপুরের ময়দান

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের নামাজে জানাযার জন্য কালেক্টরেট ঈদগাহ মাঠে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বেলা পৌনে ১২টায় হেলিকপ্টারযোগে এরশাদের লাশ রংপুরে পৌছবে।

রংপুর মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক জাহিদ হোসেন লুসিড নয়া দিগন্ত অনলাইনকে জানিয়েছেন, মঙ্গলবার বেলা পৌনে ১২টায় হুসেইন মোহাম্মদ এরশাদের লাশ বহনকারী হেলিকপ্টারটি রংপুর সেনানিবাসের হ্যালিপ্যাডে অবতরণ করবে। এর আগে ঢাকা থেকে সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টারটি রওনা দিবে। সেখান থেকে তার লাশ নেয়া হবে রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে। সেখানে সর্বস্তরের মানুষ তার কফিনে শ্রদ্ধা নিবেদন করবেন এবং তাকে শেষ দর্শন করবেন। বাদ জোহর সেখানেই তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। নামাজে জানাযায় ইমামতি করবেন রংপুর করিমিয়া নুরুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা ইদ্রিস আলী।

জাতীয় পার্টির এই নেতা আরও জানান, নামাজে জানাযায় ও দাফন কার্যে রংপুর ও রাজশাহী বিভাগের ১৬ জেলার জাতীয় পার্টির নেতাকর্মীদের পাশাপাশি ৫ লাখেরও বেশি মানুষ অংশ নেয়ার আশা রয়েছে। এ জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি জানান, খারাপ আবহাওয়াকে উপেক্ষা করে জনতার ঢল নামছে মাঠ অভিমুখে।

উল্লেখ্য, গত ২৬ জুন জ্ঞান হারিয়ে রাজধানীর সিএমইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। গত রোববার পৌনে আটটায় সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

এমজে/