ডিসেম্বরে নির্বাচন, নৌকায় ভোট চাই : প্রধানমন্ত্রী

ডিসেম্বরে নির্বাচন, নৌকায় ভোট চাই : প্রধানমন্ত্রী

ঢাকা, ৩০ জানুয়ারি (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চলতি বছরের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য নৌকা মার্কায় ভোট চাই। জনসভায় তিনি বলেন, ‘দুই হাত তুলে ওয়াদা করেন যে নৌকা মার্কায় ভোট দেবেন।’

মঙ্গলবার বিকালে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এটি ক্ষমতাসীন দলের প্রথম প্রচারণামূলক সভা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ হাত পেতে চলবে না। বাংলাদেশ বিশ্বসভায় মাথা উঁচু করে চলবে। বাংলাদেশ উন্নত হবে, সমৃদ্ধশালী হবে। বাংলাদেশের মানুষ দেশে ও বিদেশে সম্মানের সঙ্গে এগিয়ে যাবে। সেটাই আমাদের লক্ষ্য। আর এ লক্ষ্য পূরণ করতে হলে আগামী নির্বাচন, যে নির্বাচন আগামী ডিসেম্বর মাসে হবে সে নির্বাচনেও আমরা আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। আপনারা ওয়াদা করেন, দুই হাত তুলে ওয়াদা করেন যে নৌকা মার্কায় ভোট দেবেন।

প্রধানমন্ত্রী বলেন, মানুষকে সচেতন করুন। জঙ্গিবাদ ইসলাম ধর্মবিরোধী। ইসলাম জঙ্গিবাদকে কখনো প্রশ্রয় দেয় না। সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না। ইসলাম শান্তির ধর্ম। ইসলামের নাম নিয়ে যারা নিরীহ মানুষ হত্যা করে তারা কখনো বেহেসতে যাবে না।

(জাস্ট নিউজ/একে/১৯১৫ঘ.)