জনগণের সাথে আ’লীগের কোনো সম্পৃক্ততা নেই: আমির খসরু

জনগণের সাথে আ’লীগের কোনো সম্পৃক্ততা নেই: আমির খসরু

দেশের আইন ভঙ্গ করে, সংবিধান লঙ্ঘন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে। আপনাদের সমস্ত অধিকার আদায়ের জন্য দেশনেত্রীকে মুক্ত করতে হবে।

সোমবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নাগড়াকুড়া বাজারে জেলা বিএনপি’র আয়োজনে ত্রাণ বিতরণকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির সময় কুড়িগ্রাম জেলাকে বন্যা দূর্গত এলাকা ঘোষণা করা হয়েছিল। বর্তমান সরকার তা করেনি। আওয়ামী লীগের কতিপয় নেতা লুটপাট করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। এ অবস্থা চলতে পারে না। এ অবস্থার পরিবর্তনের জন্য সকলকে এগিয়ে আসতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে পারলে দেশে গণতন্ত্র ফিরে আসবে, দেশের মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পাবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণের সাথে আওয়ামী লীগের কোন সম্পৃক্ততা নেই। দেশে প্রতিনিয়ত যে সমস্যাগুলো হচ্ছে, তারা (আওয়ামী লীগ) যদি জনগণের কাছাকাছি আসতো, দুঃখ কষ্টের কথা শুনতো, তখন আওয়ামী লীগ জনগণের সমস্যাগুলো বুঝতো। জনবিচ্ছন্নতার কারণে তারা এসব সমস্যাকে গুজব বলে উড়িয়ে দিচ্ছে।

তিনি আরো বলেন, আপনারা ভাল করে জানেন, দেশে এখন কি হচ্ছে। ডেঙ্গু কী গুজব? বাংলাদেশে যে বন্যা হয়েছে, দেশে প্রতিদিন গুম, খুন হচ্ছে, সরকারের কাছে সবকিছুই গুজব।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য তাসভীর-উল ইসলাম, সহ-সভাপতি ও উলিপুর পৌর মেয়র তারিক আবুল আলা, গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক ডা. খন্দকার জিয়াউল ইসলাম জিয়া, উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিঞা, সহ-সভাপতি ও গুনাইগাছ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খোকা, সাধারণ সম্পাদক দেওয়ান নূরেচ্ছাবা স্টারসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এমআই