বিএনপি নেতা হাসান মামুনকে তুলে নিয়ে গেছে ডিবি

বিএনপি নেতা হাসান মামুনকে তুলে নিয়ে গেছে ডিবি

ঢাকা, ১ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : নেতাদের ধরপাকড় ও বাড়ি বাড়ি তল্লাশির মধ্যে বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাসান মামুনকে তাঁর রাজধানীর বাসা থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা নিয়ে গেছে বলে পরিবার ও দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে হাসান মামুনকে তাঁর শান্তিনগরের বাসা থেকে ডিবি পুলিশ পরিচয়ে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে হাসান মামুনের মামা মিজানুর রহমান লিটন বলেন, বুধবার রাত দেড়টার দিকে ডিবি পুলিশের পরিচয় দিয়ে কিছু লোক বাসা থেকে নিয়ে যায়।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানে পুলিশ প্লাজার সামনে থেকে আইনশৃঙ্খলা বাহিনী আটক করে নিয়ে যায়। এরপর ওই দিন দিবাগত রাত ১২টার দিকে সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে রাজধানীর শান্তিনগরের বাসভবন থেকে ডিবি পুলিশ তুলে নিয়ে যায়। অমিত বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের ছেলে। বুধবার রাতে মগবাজারের নিজ বাসা থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্যবিষয়ক সম্পাদক আজীজুল বারী হেলালকে ‘তুলে নিয়ে’ গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

(জাস্ট নিউজ/ওটি/১০২২ঘ.)