ঢাকায় ফিরেছেন খালেদা জিয়া

ঢাকায় ফিরেছেন খালেদা জিয়া

ঢাকা, ৬ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : সিলেটে হযরত শাহজালাল (র.) এবং শাহপরানের (র.) মাজার জিয়ারত শেষে ঢাকায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

সোমবার রাত পৌণে ১০টার দিকে তিনি সিলেটের সার্কিট হাউস ত্যাগ করেন। মঙ্গলবার ভোর সোয়া ৪টায় বাসায় পৌঁছান তিনি। সোমবার সকাল সোয়া ৯টায় সড়কপথে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে রওনা দিয়ে সিলেটে পৌঁছান বিকাল সাড়ে ৪টায়। সিলেটে পৌঁছে তিনি সার্কিট হাউসে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সন্ধ্যায় প্রথমে হজরত শাহজালাল (র.) ও পরে হজরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন।

বেগম খালেদা জিয়া সার্কিট হাউসে পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান বিএনপির হাজার হাজার নেতাকর্মী। বেগম খালেদা জিয়ার আগমন ঘিরে সিলেট শহরের প্রবেশ মুখেই বিপুলসংখ্যক নেতাকর্মী জড়ো হন। এসময় জনতার ঢল নামে। দরগাহ গেটে বেগম খালেদা জিয়াকে স্বাগত জানাতে আগে থেকেই বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হন।

বেগম খালেদা জিয়ার সঙ্গী ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, বরকতউল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ অনেকে।

বেগম খালেদা জিয়ার গাড়িবহর নয়াপল্টন অতিক্রম করার সময় দলের কেন্দ্রীয় কার্যালয়ে কিছুক্ষণের জন্য থামে। এসময় কার্যালয়ে অবস্থানরত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের পক্ষ থেকে শতাধিক নেতাকর্মী বেগম খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

(জাস্ট নিউজ/ওটি/০৯০৬ঘ.)