ঢা‌বি‌র হলে বান্ধবীকে নিয়ে ছাত্রলীগ নেতার অনৈতিক কাণ্ড

ঢা‌বি‌র হলে বান্ধবীকে নিয়ে ছাত্রলীগ নেতার অনৈতিক কাণ্ড

ঢাকা, ৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢা‌বি) ফজলুল হক মুসলিম হলের ডিবেটিং ক্লাবের কক্ষে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান তার বান্ধবী নিয়ে আড্ডা দিচ্ছেন- এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার রা‌তে এ অভিযান চালায় হল প্রশাসন। এদিকে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে আগেই ওই কক্ষ থেকে বের হয়ে যান মাহফুজুর রহমানের বান্ধবী।

মাহফু‌জের বিরু‌দ্ধে অভিযোগ র‌য়ে‌ছে যে, দীর্ঘদিন যাবৎ হলটির ডিবেটিং ক্লাবের কক্ষ, বাঁধন এর কক্ষ ও ক্যান্টিনে দরজা বন্ধ করে বান্ধবী‌কে নিয়ে আড্ডা দিতেন তি‌নি। ‌সেখা‌নে বান্ধবীর সা‌থে অনৈ‌তিক কর্মকাণ্ডের অভিযোগ ছিল হ‌লের শিক্ষার্থী-কর্মকর্তা ও কর্মচা‌রি‌দের। বিষয়টি হল প্রশাসন জানতে পেরে বুধবার এ অভিযান পরিচালিত করে।

নাম প্রকাশ না করা শর্তে হলের মাস্টা‌র্সের এক আবাসিক শিক্ষার্থী বলেন, দীর্ঘদিন যাবৎ মাহফুজুর রহমান তার এক বান্ধবীকে নিয়ে ডিবেটিং, বাঁধন ও ক্যান্টিনের দরজা বন্ধ করে আড্ডা দেয়। বিষয়টি সাধারণ শিক্ষার্থী ও হল কর্মচারীদের নজরে আসলেও ছাত্রলীগ নেতার ভয়ে কেউ তাকে কিছু বলে না। সর্বশেষ অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে বলে হল প্রশাসনকে এক শিক্ষার্থী অভিযোগ করলে প্রশাসন সেখানে অভিযান চালায়। কিন্তু এর আগেই আরেক কর্মচারীরর সহযোগীতায় মেয়েটি প্রক্টরিয়াল টিম আসার আগে ওই কক্ষ থেকে চলে যায়।

এ বিষ‌য়ে জানতে চাইলে মাহফুজুর রহমান অভিযানের বিষয়টি অস্কীকার করেন। মন্তব্য জান‌তে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সকে ফো‌নে যোগা‌যোগ করার চেষ্টা করা হ‌লে তি‌নি কল কে‌টে দেন। হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিজানুর রহমানকে একা‌ধিকবার ফোন দি‌লেও তি‌নি রি‌সিভ ক‌রেন নি।

(জাস্ট নিউজ/ওটি/০৯৪৮ঘ.)