আদালতের পথে খালেদা জিয়া

আদালতের পথে খালেদা জিয়া

ঢাকা, ৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় শুনতে আদালতের পথে রওনা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার বেলা ১১ টা ৪৫ মিনিটের দিকে গুলশানের বাসা থেকে পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসায় স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের উদ্দেশে রওনা দেন তিনি।

বেগম খালেদা জিয়া বাসা থেকে বেরিয়ে গুলশান-১, গুলশান-২, নাবিস্কো মোড়, পেরিয়ে মগবাজার ফ্লাইওভার দিয়ে কাকরাইল, হাইকোর্ট ও দোয়েল চত্বর হয়ে বকশীবাজারের আদালতে যাচ্ছেন।

এদিকে সকাল ১০টা ২০ মিনিটে আদালতে পৌঁছেছেন বিচারক ড. আখতারুজ্জামান। তিনি নিজের খাসকামরায় অবস্থান করছেন। বেগম খালেদা জিয়া আদালতে পৌঁছলে তার উপস্থিতিতে রায় ঘোষণা করবেন বিচারক।

এরই মধ্যে বেগম খালেদা জিয়ার আইনজীবী সুপ্রিমকোর্ট বারের সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন, বর্তমান সভাপতি জয়নুল আবেদীন, মীর নাসির উদ্দীন, নিতাই চন্দ্র রায়, সানাউল্লাহ মিয়া, আজিজুর রহমান খান বাচ্চু, আমিনুল ইসলাম ও জয়নুল আবেদীন মেজবাহ আদালতে উপস্থিত হয়েছেন। এ ছাড়া রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট খন্দকার আব্দুল মান্নান, মীর আবদুস সালাম প্রমুখ আদালতে উপস্থিত হয়েছেন।

(জাস্ট নিউজ/ওটি/১১৫২ঘ.)