অসংখ্য গাড়ীবহর নিয়ে কোর্টের পথে খালেদা জিয়া

অসংখ্য গাড়ীবহর নিয়ে কোর্টের পথে খালেদা জিয়া

ঢাকা, ৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : অসংখ্য গাড়ীবহর নিয়ে গুলশানের বাসা থেকে রওয়ানা করে তেজগাঁও সাত রাস্তার মোড় হয়ে বকশীবাজারে পথে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার বেলা ১১ টা ৪৫ মিনিটের দিকে গুলশানের বাসা থেকে পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসায় স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের উদ্দেশে রওনা দেন তিনি।

পুলিশ তার গাড়ী বহরকে নিয়ন্ত্রণ করলেও তেজগাঁও এলাকা থেকে বহরে যুক্ত হয়েছে ছাত্রদল-যুবদলের অসংখ্য শত শত নেতা-কর্মী। এবং গাড়ীবহর বাড়ছে।

বেগম খালেদা জিয়ার গাড়িবহর এফডিসি মোড়ে পৌঁছতেই শত শত নেতাকর্মী এতে যুক্ত হয়ে পড়েন। এরপর নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার গাড়িকে সামনে-পেছনে ঘিরে ধরে স্লোগান দিতে দিতে এগিয়ে যায়। সর্বশেষ দুপুর ১২টা ২৫ মিনিটের দিকে গাড়িবহর মগবাজার মোড়ে পৌঁছায়।

বেগম খালেদা জিয়া বাসা থেকে বেরিয়ে গুলশান-১, গুলশান-২, নাবিস্কো মোড়, পেরিয়ে মগবাজার ফ্লাইওভার দিয়ে কাকরাইল, হাইকোর্ট ও দোয়েল চত্বর হয়ে বকশীবাজারের আদালতে যাচ্ছেন।এদিকে সকাল ১০টা ২০ মিনিটে আদালতে পৌঁছেছেন বিচারক ড. আখতারুজ্জামান। তিনি নিজের খাসকামরায় অবস্থান করছেন। বেগম খালেদা জিয়া আদালতে পৌঁছলে তার উপস্থিতিতে রায় ঘোষণা করবেন বিচারক।এরই মধ্যে বেগম খালেদা জিয়ার আইনজীবী সুপ্রিমকোর্ট বারের সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন, বর্তমান সভাপতি জয়নুল আবেদীন, মীর নাসির উদ্দীন, নিতাই চন্দ্র রায়, সানাউল্লাহ মিয়া, আজিজুর রহমান খান বাচ্চু, আমিনুল ইসলাম ও জয়নুল আবেদীন মেজবাহ আদালতে উপস্থিত হয়েছেন।

এ ছাড়া রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট খন্দকার আব্দুল মান্নান, মীর আবদুস সালাম প্রমুখ আদালতে উপস্থিত হয়েছেন।

(জাস্ট নিউজ/ওটি/১২১২ঘ.)