রায় প্রতিহিংসামূলক, ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছি: রিজভী

রায় প্রতিহিংসামূলক,  ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছি: রিজভী

ঢাকা, ৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : জিয়া অরফানেজ ট্রাস্টের সাজানো মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রমানকে দশ বছরের সাজা দেওয়ায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার বিকালে রায়ের পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভ আহমেদ এ তীব্র প্রতিবাদ জানান।

রুহুল কবির রিজভী বলেন, এই রায় প্রতিহিংসামূলক আমরা ক্ষোভ ও ঘৃণা ভরে এই রায় প্রত্যাখ্যান করছি। শেখ হাসিনার ইচ্ছায় এবং নির্দেশে এ রায় প্রদান করা হয়েছে।

তিনি বলেন, পৃথিবীর কোথাও আমরা এটা দেখিনি। কোনো দেশে একজন স্বামীহারা, সন্তানহারা, আরেক সন্তানের মাতৃত্বের স্নেহ বঞ্চিত হয়ে শুধু মানুষের জন্য যিনি কাজ করেছেন। এটি যেন এক দীর্ঘ প্রতিহিংসার ফল। মনের মধ্যে যে বিষ পুষে রেখেছিলেন, তারই বহিঃপ্রকাশ। এ রায় প্রধানমন্ত্রীর প্রতিহিংসা পূরণের রায়।

একদলীয় শাসন দীর্ঘায়িত করার জন্যই এ রায় দেওয়া হয়েছে উল্লেখ করে রিজভী বলেন, এ রায় বাংলাদেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এটা গণবিরোধী রায়। একজন ব্যক্তিকে খুশি করার জন্য এই রায় দেওয়া হয়েছে। রায়ে ন্যায়বিচার হয়নি। শুধু চাকরি রক্ষার্থে এই রায় দেওয়া হ

(জাস্ট নিউজ/ওটি/১৫০৭ঘ.)