খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে সিলেটে বিএনপির বিক্ষোভ

খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে সিলেটে বিএনপির বিক্ষোভ

সিলেট, ৯ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ডের রায়ের প্রতিবাদে সিলেটে বিএনপির বিক্ষোভ।

শুক্রবার দরগাহ হযরত শাহজালাল (র.) এর মাজার মসজিদ থেকে নামাজ শেষে শত শত নেতাকর্মী নিয়ে বিক্ষোভ করে বিএনপি। দরগাহ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর চৌহাট্রা পয়েন্ট এসে সংক্ষিপ্ত পথ সমাবেশ করা হয়।

পথ সভা শেষ দুই ভাগে বিভক্ত হয়ে বিক্ষোভ মিছিল নিয়ে চলে যায় বিএনপির নেতাকর্মীরা। তবে চৌহাট্রা পয়েন্ট পুলিশের অবস্থান থাকলেও কোন ধরের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

মিছিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, নাসিম হোসাইন, বদরুজ্জামান সেলিম, কয়েস লোদী, সালেহ আহমদ খসরু, মামুনুর রশিদ মামুন, হুমায়ুন আহমদ মাসুক, সৈয়দ মীন উদ্দিন সোহেল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মাহাবুবুল হক চৌধুরীসহ বিএনপির শত শত নেতাকর্মী।

(জাস্ট নিউজ/ওটি/১৪৪৮ঘ.)