পোস্টার ছেঁড়া ছোটলোকি কাজ : ইশরাক

পোস্টার ছেঁড়া ছোটলোকি কাজ : ইশরাক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল ইসলামের নির্বাচনী পোষ্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে।

রবিবার সকালে রাজধানীর শান্তিনগর মোড় এলাকায় ও হাবিবুল্লাহ বাহার কলেজের সামনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও কাউন্সিলর আশরাফুল ইসলামের পোস্টার ছেঁড়া অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখা যায়।

পোস্টার ছেঁড়ার বিষয়ে জানতে চাইলে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, পোস্টার ছেঁড়া একটি ছোটলোকি কাজ। পোস্টার ছেঁড়ার মাধ্যমে আমাদেরকে জনগণের মন থেকে মুছে ফেলতে পারবে না। আমরা গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে এ নির্বাচনে অংশগ্রহণ করেছি। এই নির্বাচনে জয়লাভ করার জন্য রাজনৈতিক দল হিসেবে আমাদের যা যা করণীয় আমরা তাই করবো।

তিনি আরো বলেন, জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার জন্য উৎসুক হয়ে আছে। যদি নির্বাচন কমিশন ন্যূনতম সুষ্ঠু ভোট আয়োজন করতে সক্ষম হয় তবে আমাদের বিজয় সুনিশ্চিত বলে আমি বিশ্বাস করি।

এসময় তিনি অভিযোগ করেন, বিরোধী দলের প্রার্থীর পোস্টার ছেঁড়া ও তাদের নির্বাচনী প্রচারণায় বাধা তৈরি করার মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘন করছেন। এ বিষয়ে আমরা নির্বাচন কমিশনকে বারবার অবহিত করলেও তারা এই সমস্যার সমাধানে কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ করছেন না। আমি আশা করবো একটি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে, জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার স্বার্থে, গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে নির্বাচন কমিশন এসব বিষয়ে খুব দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করবে।

এমজে/