সারা দেশের সন্ত্রাসীদের জড়ো করেছে আ.লীগ: মির্জা আলমগীর

সারা দেশের সন্ত্রাসীদের জড়ো করেছে আ.লীগ: মির্জা আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, একতরফা নির্বাচন করতে সারা দেশের সন্ত্রাসীদের ঢাকায় জড়ো করেছে আওয়ামী লীগ সরকার।

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ অভিযোগ করেন তিনি।

মির্জা আলমগীর বলেন , ওবায়দুল কাদেরের বক্তব্য থেকে স্পষ্ট হয়ে উঠেছে একতরফা নির্বাচন করতে সারা দেশের সন্ত্রাসীদের জড় করেছেন, নির্বাচনের একদিন আগে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের আয়োজন করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছে আওয়ামী লীগ।

মির্জা আলমগীর জানান, বিএনপিসহ সব মহল বিরোধিতা করলেও ইভিএম কারচুপি করে জনগণের রায়কে বাধাগ্রস্ত করবে আওয়ামী লীগ। তাই ঢাকাবাসীকে কেন্দ্রে গিয়ে নিজেদের ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

মির্জা আলমগীর বলেন, আওয়ামী লীগ গণবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তারা ধানের শীষের গণজোয়ার দেখে ভীত হয়ে সিটি নির্বাচনে বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু ঢাকাবাসীকে বলবো- আসুন বাসযোগ্য ঢাকা গড়তে অন্যায়ের বিরুদ্ধে জবাব দিতে ১ ফেব্রুয়ারি ঘর থেকে বেরিয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করুন। অন্ধকার থেকে আলোর পথে যাত্রা শুরু করি।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, খায়রুল কবির খোকন, মীর সরফত আলী সপু, মো: মুনির হোসেন প্রমুখ।

এমজে/