বিএনপির আর নির্বাচনে যাওয়ার প্রয়োজন নেই: ডা. জাফরুল্লাহ চৌধুরী

বিএনপির আর নির্বাচনে যাওয়ার প্রয়োজন নেই: ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হলে খালেদা জিয়া যতদিন কারাগারে থাকবে ততদিন বিএনপির আর নির্বাচনে যাওয়ার প্রয়োজন নেই। দেশের সকল মানুষের এই সরকারের প্রতি অনাস্থা এবং যে নির্বাচন হচ্ছে সে নির্বাচন অর্থহীন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক প্রতিবাদ সভায় এ কথা বলেন তিনি। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক এবং ষড়যন্ত্রমূলক মামলায় দুই বছর কারাবাসের প্রতিবাদে ও মুক্তির দাবীতে প্রতিবাদ সভাটির আয়োজন করেন জাতীয় ঐক্যফ্রন্ট।

জাফরুল্লাহ ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আপনি (ড কামাল হোসেন) রিভিউ পিটিশনের জন্য দাঁড়ান। আপনার নেতৃত্বে খালেদা জিয়া মুক্তি পাক। খালেদা জিয়া এ সপ্তাহে মুক্তি পাক।

তিনি আরো বলেন, বিএনপি থাকুক আর না থাকুক আপনি ড কামাল হোসেনকে পদযাত্রায় নামতে হবে। আপনাকে সামনের সারিতে থাকতে হবে। আপনি সামনের সারিতে থাকবেন, আমরা পেছনে থাকবো।

দেশের বিচারপতিদের উদ্দেশ্য করে জাফরুল্লাহ বলেন, বিচারপতিদের অগ্নি পরীক্ষা দিতে হবে। তারা নতজানু হয়ে পড়েছেন। তিনি হুঁশিয়ার করে বলেন, বিচারপতিরাও রক্ষা পাবেন না।

এ প্রতিবাদ সভায় ড. কামাল হোসেনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলম মিন্টু সঞ্চালনায় উপস্থিত আছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডির সভাপতি আসম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ শীর্ষ নেতারা।